১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় বাজারে বিক্রয় নিষিদ্ধ ৮০ পিস ট্যাপেন্টাডলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১১, ২০২৩
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে বাজারে বিক্রয় নিষিদ্ধ ৮০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ৯ অক্টোবর সোমবার রাতে রেলষ্টেশন সংলগ্ন পুকুর পাড় থেকে তাদেরকে মাদক কেনাবেচার সময় গ্রেফতার করা হয়।

জানাগেছে, উপজেলার বেলগাছী ইউনিয়নের ফরিদপুর দোহারপাড়া গ্রামের কুদ্দুস আলীর ছেলে মামুন আলী(২৭) জেহানা ইউনিয়নের মুন্সিগঞ্জ মিস্ত্রিপাড়ার খলিলের ছেলে ইমন আলী(১৯), ও কুষ্টিয়া ইবি থানার গোস্বামীদূর্গাপুর মাগুরা গ্রামের রহমান কারিগরের ছেলে সোলাইমান হোসেন পিন্টু(৩৫) দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। সোমবার রাতে আলমডাঙ্গা রেলষ্টেশন সংলগ্ন পুকুরপাড়ে মাদক দ্রব্য কেনাবেচা হচ্ছে। এমন সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানার এসআই দেবাশিষ মহলদার ও এএসআই রাসেল তালুকদার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। অভিযানে তাদের তিনজনকে ৮০ পিস ট্যাপেন্টাডলসহ হাতেনাতে গ্রেফতার করে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram