২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় পাওয়ার টিলার ও আলমসাধু সংঘর্ষে গরু ব্যবসায়ীর মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১৮, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক গরুব্যবসায়ি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২জন গরুব্যবসায়ি। নিহত গরুব্যবসায়ির আলমগীর বিশ্বাস (৫৫)। তিনি কুষ্টিয়া জেলার ইবি থানার হাতিয়া আব্দালপুর গ্রামের মৃত শামসুল বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা ও দুর্ঘটনায় আহতরা জানান, কুষ্টিয়া জেলার ইবি থানার হাতিয়া আব্দালপুর গ্রামের আলমগীর বিশ্বাস ও আশরাফুল ইসলামসহ কয়েকজন গরুব্যবসায়ি আলমসাধুযোগে (ইঞ্জিন চালিত দেশি যান) আলমডাঙ্গার পশুহাটে যাচ্ছিলেন।

দুপুরে তাদের আলমসাধু আলমডাঙ্গা সাদাব্রীজের নিকট পৌঁছলে বিপরীত দিক থেকে চলন্ত এক পাওয়ার টিলারের সাথে মুখোমুখি ধাক্কা লাগে। এতে আলমসাধু সড়কের উপরে উল্টে যায়।

আলমসাধুর নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন গরুব্যবসায়ি আলমগীর বিশ্বাস। আহত হয়েছেন একই গ্রামের ওমর আলীর ছেলে গরুব্যবসায়ি আশরাফুল ইসলাম ও আ‌নোয়া‌রের ছে‌লে আলমসাধু চালক ফি‌রোজ আলী।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর জানান, দুর্ঘটনায় ১ জন গরুব্যবসায়ি নিহত হয়েছেন ও ২ জনের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। দুর্ঘনাকবলিত যানবাহন ও পাওয়ার টিলার উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে এখন কোন মামলা হয়নি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram