২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় দারিদ্র বিমোচনে যাকাতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২৮, ২০২৪
38
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় দারিদ্র বিমোচনে যাকাতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও ইমাম মুয়াজ্জিন কল্যাণ ট্রাষ্টের সদস্যদের ওরিয়েন্টেশন এবং মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(২৭ মার্চ) আলমডাঙ্গা মডেল মসজিদ ও ইসলামিক ফাউন্ডেশন কেন্দ্রে আলোচনা সভা ও ওরিয়েন্টেশন এবং মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার মুজিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস। বিশেষ অতিথি ছিলেন বাবুপাড়া জামে মসজিদের খতিব খন্দকার মো: মাসুদুর রহমান, বৈদ্যনাথপুর হাফিজিয়া মাদ্রাসার সুপার হাফেজ মাহফুজা আক্তার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার আক্তারুজ্জামান। অনুষ্ঠানে কুরআন তেলওয়াত করেন এরশাদপুর আদদ্বীন জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মারফর আলী।

ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ার টেকার মাওলানা ওমর ফারুকের উপস্থাপনায় খাসকররা ইউনিয়নের তিওরবিলা গ্রামের নওমুসলিম আব্দুর রহমান(বর্তমানে হাকিমপুর গ্রামে বসবাস)সহপরিবারে ইসলাম গ্রহণ করায় তাকে আর্থিক সহযোগীতা করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram