২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে পাট বীজ সহায়তার প্রদান উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২৯, ২০২৪
62
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ২০২৩-২৪ অর্থ বছরে খরিপ মৌসুমে পাট উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে পাট বীজ সহায়তার প্রদান উদ্বোধন করা হয়ছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে উপজেলা কৃষি অফিস প্রাঙ্গণে এ পাট বীজ কৃষকদের মাঝে প্রদান করা হয়।


২০২৩-২৪ অর্থ বছরে আলমডাঙ্গা উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌর সভায় ৩হাজার ৯শ ৭০জন কৃষককে ১ কেজি করে পাট বীজ সহায়তা করা হবে। প্রতিটি ইউনিয়ন পরিষদে স্ব-স্ব ইউনিয়নের কৃষকদের মাঝে এ পাট বীজ প্রদান করা হবে।


পাট বীজ সহায়তার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা দাস। পাটবীজ সহায়তা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা কৃষি কর্মকর্তা রেহেনা পারভীন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল্লাহিল কাফি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নাজমুল হোসেন,উপজেলা রিসোর্চ সেন্টারের ইন্সট্রাক্টর জামাল হোসেন।

উপসহকারি কৃষি অফিসার আহসান উল হকের উপস্থাপনায় পাটবীজ সহায়তা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেহালা ইউনিয়নের কৃষক নজরুল ইসলাম, রফিকুল ইসলাম, লিটন আলী, সোহাগ আলী, সাহেব আলীসহ আলমডাঙ্গা কৃষি অফিসের সকল কর্মকর্তা কর্মচারী প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram