২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে সংঘর্ষঃ আহত ৮

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১০, ২০২১
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলার নাগদাহ মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে মারামারিতে ৮ জন শিক্ষার্থি আহত হয়েছে। দশম শ্রেণি ও এসএসসি পরীক্ষার্থীদের মধ্যে ১০ নভেম্বর মারামারির ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বুধবার নাগদহ মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীরা বিদ্যালয় প্রাঙ্গণে বিদায় অনুষ্ঠান আয়োজন করে। এ সময় তারা সাউন্ড সিস্টেমে লাউড ভলিউমে গান বাজাচ্ছিল। একই সময় দশম শ্রেণির ক্লাস চলছিল। ক্লাসের ব্যাঘাত ঘটায় এসএসসি পরীক্ষার্থীদের সঙ্গে দশম শ্রেণির শিক্ষার্থীদের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়পক্ষ লাঠিসোটা ও বাঁশ নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ৮ জন শিক্ষার্থী আহত হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

আহতরা হলো নাগদহ মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী আসিফ, আলমগীর, হৃদয়, শাকিল, আকাশ, আলো এবং দশম শ্রেণির সাব্বির ও রিয়াদ। আহতরা নাগদহ গ্রামের গোলামবানু প্রাইভেট হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আক্তার হোসেন জানান, বিদ্যালয় কর্তৃপক্ষ কোনো বিদায় অনুষ্ঠানের আয়োজন করেনি। এসএসসি পরীক্ষার্থীরা তাদের প্রবেশপত্র নিতে এসেছিল। এ সময় কোনো কারণে দশম শ্রেণির ছাত্রদের সঙ্গে কথা-কাটাকাটি হলে সামান্য হাতাহাতির ঘটনা ঘটে। পরে স্কুল কর্তৃপক্ষ বিষয়টি মীমাংসা করেছে।

ঘোলদাড়ি পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) কার্তিক কুমার জানান, নাগদহ মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনার সময় দশম শ্রেণির ছাত্রদের সঙ্গে তর্কাতর্কি ও সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে করে। পরে বিষয়টি মীমাংসা হয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram