১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় উপজেলা শ্রমিকলীগের সাথে সিএনজি চালকলীগের মত বিনিময় সভা ও কমিটি গঠন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ৩১, ২০২২
57
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় উপজেলা শ্রমিকলীগের সাথে সিএনজি চালকলীগের মত বিনিময় সভা ও কমিটি গঠন করা হয়েছে। ২৯ জানুয়ারী বিকালে আলমডাঙ্গা রেলষ্টেশনের সিএনজি স্টান্ডে মতবিনিময় সভা শেষে চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের নির্দেশে এ কমিটি গঠন করা হয়।

মতবিনিময় সভায় উপজেলার শ্রমিকলীগের সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাস্টার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি আফজালুল হক। বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক রিপন মন্ডল, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, আলমডাঙ্গা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হাসানুজ্জামান।

উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক আমিরুল ইসলামের উপস্থাপনায় উপস্থিত ছিলেন সিএনজি চালক আশাদুল ইসলাম, আব্দুল আলিম, আবু মুসা, মিয়াজান, শহীদ, হাসিবুল, আব্দুর রাাজ্জাক, মশিউর রহমান, জিনারুল ইসলাম, তরিকুল, মাসুদ রানা, সোেেহর, তোতা, রবিউল ইসলাম, বায়েজিদ, জহুরুল ইসলাম প্রমুখ।

মতবিনিময় সভা শেষে ৩১ সদস্য বিশিষ্ঠ সিএনজি চালকলীগের কমিটি ঘোষনা করেন। কমিটিতে হেলাল উদ্দিনকে সভাপতি ও মোল্লা আব্দুল কাদের ইছাকে সাধারন সম্পাদক করা হয়। বাকি সদস্যগুলোর নাম দ্রæত ঘোষনা করা হবে বলেন জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram