২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় আস সুন্নাহ ফাউন্ডেশনের ইফতার বিতরণ

প্রতিনিধি :
ইমদাদুল হক
আপডেট :
এপ্রিল ২৮, ২০২১
60
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

অন্যান্য বছরের ন্যায় এ বছরও আলমডাঙ্গায় ইফতার বিতরণ করেছে আস সুন্নাহ ফাউন্ডেশন। পাঁচ শতাধিক দরিদ্র রোযাদারের মাঝে সাড়ে তিন লক্ষ টাকা মূল্যের ইফতার সামগ্রী বিতরণ করে ফাউন্ডেশন। দেড় কেজি ছোলা, ১ কেজি খেজুর, ১ কেজি চিনি, ১ কেজি মুড়ি, ১ কেজি চিড়া ও আধা কেজি গুড়া দুধ দিয়ে প্যাকেট করা হয়। প্যাকেট প্রতি ইফতার সামগ্রীর মূল্য ৭০০ টাকা। প্রত্যেক দরিদ্র রোযাদারকে একটি করে প্যাকেট প্রদান করা হয়।

অধিকাংশ প্যাকেট গ্রহীতার বাড়িতে পৌঁছে দেওয়া হয়। বাকি প্যাকেটগুলো প্রদানের জন্য আজ (২৮ এপ্রিল, বুধবার) সকাল ৯টায় নওদাবন্ডবিল হাফিজিয়া মাদরাসা প্রঙ্গনে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনন্দধাম মসজিদের খতীব মাওলানা ইমদাদুল হক, খেজুরতলা মসজিদের খতীব হাফেজ মামুনুর রশীদ, মাদরাসাতুত তাকওয়ার মুহতামিম মুফতি মাহদি হাসান, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল হোসেন বাবু, আল মাসুদ আব্দুল্লাহ, তাওহীদুল ইসলাম খান, তাওহীদুজ্জামান রাব্বি, আব্দুল্লাহ আল সাঈদ প্রমুখ।

ইফতার বিতরণ কাজে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন ডা. সিরাজুল হক, মাহফিল উদ্দীন মানিক, মাওলানা আব্দুর রব, আল মাসুদ, মাওলানা মাসউদ কামাল, ইলিয়াস আব্দুল্লাহ, কামরুজ্জামান, গোলাম হুমায়ন জাকির, জিনারুল ইসলাম, হিমেল, নাদিউজ্জামান রিজভী, ইসমাঈল, শিহাব উদ্দীন টিক্কা, শীতল, শাওন, লালু, রাকিব, রাজু, ইবরাহীম, ইউনুস, আশিক ও সাব্বির-সহ আরো অনেকে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram