২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমগীর হত্যার ঘটনায় আদালতে প্রধান অভিযুক্তের ১৬৪ ধারায় জবানবন্দি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৬, ২০২০
40
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা প্রতিনিধি:  আলমডাঙ্গার নিখোঁজ যুবকের কঙ্কাল উদ্ধারের ঘটনায় প্রধান অভিযুক্ত শিপন আলী  আদালতে ১৬৪ ধারায়  স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে। পুলিশ আলমগীরে ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করেছে। হত্যার সাথে জড়িত সাকিব নামের আরেক অবিযুক্তকে গ্রেফতার করেছে রোববার সকালে খাদিমপুর গ্রাম থেকে।

গ্রেফতার সাকিব আলী আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর গ্রামের ইকতার আলি বিশ্বাসের ছেলে।

আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবির বলেন, আলমগীর হত্যা মামলার প্রধান আসামী শিপন আলী শনিবার রাতে আলমডাঙ্গা আমলী আদালতের ম্যাজিস্ট্রেটের কাছে ১৬৪ স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে।  শিপন বলেন সাকিবের মায়ের সাথে পূর্ব বিরোধের জেরে এ হত্যার ঘটনা ঘটে। নিহতের লাশ গুম করার জন্য শিপন, সাকিবসহ কয়েক জন মিলে পুকুরের কচুরিপানার নিচে লুকিয়ে রেখে চলে যায়।

 শিপনের স্বীকারোক্তির ভিত্তিতে রোববার দুপুরে খাদিমপুর গ্রাম থেকে পুলিশ নিহত আলমগীরের চাচাতো ভাই সাকিবকে গ্রেফতার করে। এসময় শিপনের বাড়িতে থাকা আলমগীরের ব্যবহৃত মোবাইলফোনটি পুলিশ উদ্ধার করে।

স্বামী-স্ত্রী শিপন ও ইভাকে রোববার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও বলেন, শিপনের দেওয়া তথ্যের ভিত্তিতে অন্যদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

উলে­খ্য, ২০২০ সালের ১০ অক্টোবর নিখোঁজ হয় আলমডাঙ্গা খাদিমপুর গ্রামের আলমগীর হোসেন(২২)। নিখোঁজের ৫৬ দিন পর তার কঙ্কাল উদ্ধার হয় গ্রামের একটি পুকুর থেকে। প্যান্ট দেখে তার বাবা ও ভাই সনাক্ত করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram