২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আদালতের ৯টি গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে ৫ বছর আত্মগোপনে ছিলেন ইসলাম মিয়া

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৩০, ২০২৩
75
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

একাই আদালতের ৯টি গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে ৫ বছর আত্মগোপনে ছিলেন আলমডাঙ্গার হাজি মোড়ের বীজ ব্যবসায়ী ইসলাম মিয়া। ৯ গ্রেফতারী পরোয়ানার মধ্যে ৮ টিতে ১০ বছরের সাজাপ্রাপ্তও তিনি। ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার দিনগত রাতে ঢাকার লালবাগ এলাকা থেকে ইসলাম মিয়াকে গ্রেফতার করেছে আলমডাঙ্গা থানা পুলিশ।


জানা গেছে, আলমডাঙ্গা হাজী মোড়ের ইসলাম বীজ ভান্ডারের মালিক ইসলাম । ব্যবসা করারকালে বিভিন্ন মানুষের কাছ থেকে ইসলাম মিয়া ব্যাংক চেক দিয়ে টাকা নিয়ে আর ফেরৎ দেননি। এভাবে টাকা নিয়ে ফেরৎ না দেয়ায় একে একে তার বিরুদ্ধে আদালতে মোট ৯টি মামলা দায়ের হয়। ৯টি মামলাতেই ইসলাম মিয়ার নামে গ্রেফতারী পরোয়ানা জারি হয়। ৯টি পরোয়ানার মধ্যে ৮টিতে ১০ বছরের সাজার রায় দেন আদালত। ইসলাম মিয়া আদালতের সাজা নিয়ে দীর্ঘ ৫ বছর ঢাকার লালবাগ এলাকায় আত্মগোপনে ছিলেন।


পুলিশ জানিয়েছে,ইসলাম মিয়া ঢাকার লালবাগ এলাকায় আত্মগোপনে আছে জানতে পেরে আলমডাঙ্গা থানার এএসআই রাসেল তালুকদার, এএসআই জামির আলী ও এএসআই রিয়াজুল ইসলাম বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার আলমডাঙ্গা থানায় নিয়ে আসেন। গতকালই ইসলাম মিয়াকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram