২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইজিপি কাপ কাবাডিতে নারী বিভাগে চ্যাম্পিয়ন ঝিনাইদহ টিমকে সংবর্ধনা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ১১, ২০২২
40
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- বাংলাদেশ কাবাডি ফেডারেশন আয়োজিত আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির নারী বিভাগে চ্যাম্পিয়ন ঝিনাইদহ টিমকে সংবর্ধনা প্রদাণ করা হয়েছে। গতকাল বিকেলে ঝিনাইদহ জেলা প্রশাসনের পক্ষ থেকে খেলোয়াড়দের সংবর্ধনা প্রদাণ করা হয়। ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাজিবুল ইসলাম খান’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মজিবর রহমান।

বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া অফিসার মাহবুবুর রহমান, তথ্য অফিসার আবু বক্কর সিদ্দিক, কালচারাল অফিসার জসিম উদ্দিন। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে কাবাডিতে চ্যাম্পিয়ন ও বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস হকিতে রৌপ্য পদক অর্জন করায় খেলোয়াড়দের সংবর্ধনা দেওয়া হয়।

গত ২ জানুয়ারি ঐতিহাসিক পল্টন ময়দানে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডিতে নড়াইলকে ২৫-১৯ পয়েন্টে হারিয়েছে চ্যাম্পিয়ন হয় ঝিনাইদহের মেয়েরা। এছাড়াও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী হকি প্রশিক্ষণে অংশ নেওয়া নারী খেলোয়াড়দের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram