১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অসহায়দের পাশে দাঁড়িয়েছে বিশ্বস্ত স্বেচ্ছাসেবী সংস্থা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১৯, ২০২০
42
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীর বামন্দী ইউনিয়নের দেবীপুরে প্রবাসীদের সহযোগিতায় 'বিশ্বস্ত স্বেচ্ছাসেবী সংস্থার' উদ্যোগে ৬৫জন হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার বিকেল ৪টায়এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে মোঃশাহীন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বস্ত স্বেচ্ছাসেবী সংস্থার পরিচালক মোহাম্মদ ইউসুফ আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আরেফিন ইসলাম স্বপন (মাস্টার),সবুজ আহমেদ,মাহবুব তানিম। বিশ্বস্ত স্বেচ্ছাসেবী সংস্থার পরিচালক মোহাম্মদ ইউসুফ আলী বলেন, আমাদের এই সংস্থাটি সম্পূর্ণ অরাজনৈতিক।আমাদের একটাই লক্ষ্য,সমাজে যারা অসহায় মানুষ রয়েছে তাদের সেবা করা।

আর আমাদের সংস্থাকে বিদেশী ভাইয়েরা যথেষ্ট সহযোগিতা করছেন। আমরা এক অসহায় পরিবারের ঘর করে দিয়েছি এবং আরো কয়েকটি পরিবারের ঘরের কাজ হাতে নিয়েছি, ইনশাল্লাহ তা সম্পন্ন করব।তাই সমাজের বিত্তবানদের এই মহৎ কাজে এগিয়ে আসার আহবান করছি। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,রাকিবুল হক শান্ত,তরিকুল ইসলাম,শাওন,আকাশ,শাকিল আহমেদ,সুজন আলী সহ স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যবৃন্দ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram