২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে রেলওয়ের কানুনগো আলমডাঙ্গার বিবাদমান পুকুরের লীজের কাগজপত্র বুঝিয়ে দিয়ে গেলেন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৬, ২০২০
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা রেলস্টেশন সংলগ্ন বিবাদমান দুটি জলাশয় বাংলাদেশ রেলওয়ের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে ঠিকাদারের নিকট হস্তান্তর করা হয়েছে। এর মাধ্যমে এ জলাশয় দুটির স্বত্ব নিয়ে বিবাদ দূর হল।


জানা যায়, গত ২০১৭ সালে বাংলাদেশ রেলওয়ের পাকশী অঞ্চলের বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা ইউনুছ আলী আলমডাঙ্গা রেলস্টেশন সংলগ্ন দুটি প্লটের দরপত্র আহ্বান করেন। বৈধ্ কাগজপত্র ও দরপত্রের মাধ্যমে শ্রেষ্ঠ দরদাতা হিসেবে রেলওয়ের ১ম শ্রেণির ঠিকাদার জাহিদ হোসেন রেন্টু জলাশয় দুটি লীজের বরাদ্ধ পান।

কিন্তু বিভিন্ন সময় বিভাগীয় কর্মকর্তা-কর্মচারীদের বদলী ও করোনা পরিস্থিতর কারণে ঠিকাদারের নিকট জলাশয় দুটি হস্তান্তর করতে বিওম্ব ঘটে। অবশেষে গতকাল সকাল ১০ টায় রেলওয়ের ফিল্ড-কানুনগো রাজীবুজ্জামান সরেজমিনে উপস্থিত থেকে ঠিকাদার জাহিদ হোসেন রেন্টুকে জলাশয় দুটির কাগজপত্র বুঝিয়ে দেন। এ সময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা থানা এসআই সঞ্জিৎ কুমার, বিশিষ্ট ঠিকাদার আনিছুর রহমান, তাহাজ হোসেন, রেলওয়ের চেইনম্যান বাবু হোসেন ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram