২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে কোটচাঁদপুরে প্রসূতি মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৫, ২০২০
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কোটচাঁদপুরে ক্লিনিকে প্রসূতি মৃত্যুর ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে ঝিনাইদহ সিভিল সার্জন অফিস। বিষয়টি নিশ্চিত করেছেন, তদন্ত কমিটির প্রধান ও কোটচাঁদপুৃর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ।

সঠিক তদন্ত করে অতিসত্তর রিপোর্ট দেওয়া হবে জানালেন কমিটির প্রধান। এ দিকে তদন্ত কমিটি গঠনের খবরে স্বস্তি প্রকাশ করেছেন ভুক্তভোগীরা। স¤প্রতি কোটচাঁদপুরে ডাক্তার ফাহিম উদ্দীনের অপারেশন করা রোগীর মধ্যে দুই প্রসূতি নারীর মৃত্যু হয়। ক্ষতিগ্রস্ত হয়েছে আরো তিন রোগীর পরিবার। বিষয়টি নিয়ে কয়েক দিন যাবৎ ধারাবাহিক ভাবে ওই ডাক্তারের বিরুদ্ধে বিভিন্ন পত্রিকা ও অন-লাইনে সংবাদ প্রকাশিত হয়েছে।

যা সিভিল সার্জনের দৃষ্টি গোচর হয়। তিনি বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছেন। কমিটির প্রধান ও কোটচাঁদপুৃর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ জানান, আমাকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছেন সিভিল সার্জন স্যার। আমরা তদন্ত করে অতিসত্তর তদন্ত রিপোর্ট জমা দিব। এ ব্যাপারে ঝিনাইদহের সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম জানান, বিষয়টি জানার পর তিন সদস্যের কমিটি করে দেওয়া হয়েছে। এ ছাড়া সুযোগ হলে আমিও ক্লিনিক গুলো দেখতে যাব।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram