১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপরাধী যেই হোক কাউকেই ছাড় দেয়া হচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২৪, ২০২০
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

 সিলেটে রায়হান হত্যাকাণ্ডে কোন অপরাধী অপরাধ করে পার পাচ্ছে না। তাদের আইনের আওতায় আনা হচ্ছে। শনিবার ২৪ অক্টোবর উত্তরবঙ্গ সফরের আগে টাঙ্গাইল সার্কিট হাউজের যাত্রা বিরতির সময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল  সাংবাদিকদের  এ কথা বলেন।

তিনি বলেন, পুলিশ জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। শুধু করোনা নয়, কোন জাতীয় দুর্যোগ যখনই আসে তখনই পুলিশ  সবার আগে সামনে এসে দাঁড়ায়।

পুলিশের অপরাধে জড়িয়ে পরা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ যেখানেই অন্যায় করেছে, শৃঙ্খলা ভঙ্গ করেছে তাদের আইনের আওতায় এনে শাস্তির মুখোমুখি করা হয়েছে। অপরাধী যেই হোক কাউকেই ছাড় দেয়া হচ্ছে না।

সিলেটে রায়হান হত্যাকাণ্ডের আসামি গ্রেপ্তার প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, মূল আসামী শনাক্ত হয়েছে। খুব শীঘ্রই তাকে ধরা হবে বলে আশা করা হচ্ছে। পুলিশের আধুনিকায়নের জন্য যা করা দরকার তা করা হচ্ছে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী ।

এসময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-৫ আসনের এমপি ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৪ আসনের এমপি হাছান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল-২ আসনের এমপি তানভীর হাসান ছোটমনির, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram