২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অতিতের ভুলভ্রান্তি ক্ষমা দৃষ্টিতে দেখার অনুরোধ মেয়র প্রার্থী আহমেদ আলীর

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৩১, ২০২০
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ অতিতে কোন ভুলভ্রান্তি থাকলে তা ক্ষমাদৃষ্টিতে দেখার অনুরোধ জানিয়েছেন গাংনী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী আহমেদ আলী। বুধবার সন্ধ্যায় গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় চত্তরে পৌর আওয়ামীলীগের আয়োজনে মতবিনিময় সভায় তিনি এই অনুরোধ করেন।

তিনি বলেন,আপনাদের ভোটে মেয়র নির্বাচিত হতে পারলে নাগরিক সনদ নিতে কোন টাকা পয়সা লাগবেনা। পৌরসভা একটি সেবা মুলক প্রতিষ্ঠান তাই মানুষের সেবা করার লক্ষে ট্যাক্সের সহনিয় পর্যায় আনা হবে। এছাড়া পৌর এলাকাকে ওয়াইফাই নেটওয়ার্কের আওতায় আনার প্রতিশ্রতি দেন তিনি। তিনি আরো বলেন,নির্বাচিত হলে গাংনী পৌরসভাকে মডেল পৌরসভায় রুপান্ত্রিত করার পাশাপাশি প্রথম শ্রেনীতে উন্নিত করা হবে।

পৌর আওয়ামীলীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলুর সভাপতিত্বে, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক,সাবেক এমপি মো: মকবুল হোসেন।

এসময় জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা,গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম,পৌর মেয়র প্রার্থী আহমেদ আলী,জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন,যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন,রায়পুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন সেপু,সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক,মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ,ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন,সাবেক ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম তৌহিদ,ইসমাইল হোসেন,সাহিদুজ্জামান শিপু সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনারুল ইসলাম বাবু।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram