২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৮ কেজি গাঁজা ও ১ বোতল বিলাতি মদসহ গাংনী খাসমহলের ফিরোজ আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৪, ২০২৩
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজা ও ১ বোতল বিলাতি মদসহ গাংনী খাসমহলের ইজিবাইক চালক ফিরোজকে আটক করেছে। ২৩ ফেব্রæয়ারি সকাল সাড়ে ৯টার দিকে গোপন সংবাদে ভিত্তিতে সহকারি পরিচালক শরিয়ত উল্লাহর নেতৃত্বে অভিযান চালিয়ে চিৎলা খাজাবাবা মোড় থেকে মুল ব্যবসায়ী পালিয়ে গেলেও ফিরোজকে মাদক ও ইজিবাইকসহ আটক করে।


জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার মহিরামপুর মাস্টারপাড়ার মৃত মাহাতাব আলীর ছেলে বাবলু(৫৫) দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। সে বিভিন্ন এলাকা থেকে মাদকের বড় বড় চালান নিয়ে এসে চুয়াডাঙ্গাসহ আশপাশ গ্রামে খুচরা ও পাইকারি বিক্রয় করে। ২৩ ফেব্রæয়ারি মেহেরপুর গাংনী উপজেলার খাসমহল খাঁপাড়ার হাসেম খানের ছেলে ফিরোজ খানের ইজিবাইক যোগে ৮ কেজি গাঁজা ও ১ বোতল বিলাতি মদ নিয়ে আসছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্ততেরর সহকারি পরিচালক শরিয়ত উল্লাহর নেতৃত্বে অভিযান চালিয়ে আলমডাঙ্গা উপজেলার চিৎলা খাজাবাবার মোড় থেকে ইজিবাইক আটক করে। এসময় গাড়ির পেছনে বসে থাকা চুয়াডাঙ্গার বাবলু পালিয়ে গেলেও ৮ কেজি গাঁজা ও ১ বোতল বিলাতি মদসহ ধরা পড়ে ফিরোজ খান। এবিষয়ে আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ফিরোজ খানকে ১ নং আসামী ও ২ নং আসামী বাবলুকে পলাতক দেখিয়ে মামলা দায়ের করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram