১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৫টি গৃহ নির্মাণ করে দিতে অনুদান দিলেন মোল্লা গ্রুপের চেয়ারম্যান আলহাজ শহিদুল হক মোল্লা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৫, ২০২১
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা-চুয়াডাঙ্গার বিশিষ্ট ব্যবসায়ী ও মোল্লা গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব শহিদুল হক মোল্লা শিপলেন ৫ জন গৃহহীনকে গৃহ নির্মাণ করে দিতে ১০ লাখ টাকা অনুদান দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ঘোষিত মুজিব বর্ষে প্রধান মন্ত্রি শেখ হাসিনার উপহারের গৃহহীনদের গৃহ নির্মাণ প্রকল্পের আওতায় এ ৫টি গৃহ নির্মাণ করা হবে। গতকাল ২৪ নভেম্বর আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূরের হাতে এ গৃহ নির্মাণের ১০ লাখ টাকার চেক তুলে দেন তিনি।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন – আলমডাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড সালমুন আহমেদ ডন, আলহাজ্ব শহিদুল হক মোল্লার সহোদর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও শিক্ষানুরাগী আলহাজ লিয়াকত আলী মোল্লা লিপু ও পৌর আওয়ামীলীগের সহসভাপতি আমিনুল হক মোল্লা অপু,।


এ সময় উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর বলেন, এভাবে সমাজের সামর্থবানরা সরকারের ভালো কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে দেশের চিত্র খুব দ্রæত পালটে যাবে। আত্ম মর্যাদাশীল জাতি হিসেবে আমরা বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে পারব।


আলহাজ্ব শহিদুল হক মোল্লা শিপলেন বলেন, সামর্থ অনুযায়ী ভালো কাজে আমি সব সময় অংশ গ্রহণ করি। ইতিপূর্বেও আমি নিজ এলাকাসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পাশে দাঁড়িয়েছি। সাধ্যানুযায়ী সহযোগিতা করেছি। আলমডাঙ্গায় ২০ শয্যাবিশিষ্ট হাসপাতাল নির্মাণের যে উদ্যোগ গ্রহণ করেছেন আমাদের এমপি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, তার জন্য জমি ক্রয় করতে আমি ২০ লাখ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দিয়েছি। দেশে বিদেশে এলাকার অনেক স্বচ্ছল মানুষ আছেন। আপনারাও এলাকার সাধারণ মানুষের কল্যাণে এগিয়ে আসুন। সকলে মিলে নিজের এলাকাকে, নিজের দেশকে উন্নত করি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram