১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৪৮ ঘন্টা পর মৃত্যুর কাছে হার মানলেন সড়ক দুর্ঘটনায় আহত যুবক আব্দুল্লাহ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২০, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সড়ক দুর্ঘটনার ৪৮ ঘন্টার পর মৃত্যুর কাছে হার মানলেন আলমডাঙ্গার বড়বোয়ালিয়ার তরতাজা যুবক আব্দুল। গত ১৮ জুন শুক্রবার মোড়ভাঙ্গায় লাটারহাম্বারের সাথে আব্দুল্লাহর মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে বাপসহ তিনি গুরুতর আহত হন। তাদেরকে প্রথমে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী পরে কুষ্টিয়া থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


জানা গেছে গত শুক্রবার সকাল বড়বোয়ালিয়ার উজ্জ্বল হোসেন ও ছেলে আব্দুল্লাহ মটর সাইকেলযোগে আলমডাঙ্গার উদ্দেশ্যে যাচ্ছিলেন। মোড়ভাঙ্গা বাজার অতিক্রম করার পরে ঘটে বিপত্তি। বিপরীত দিক থেকে কেশবপুর গ্রামের বজলুর রহমানের ছেলে আশরাফুল ইসলাম দ্রুত গতিতে চালিয়ে আসা লাটারহাম্বার নিয়ন্ত্রণ হারিয়ে তাদের মটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে রাস্তার উপর ছিটকে পড়ে বাবা ছেলে দুজনেই মারাত্মক আহত হন। পরে পথচারীদের সহায়তায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী নিয়ে যায়।

প্রাথমিক চিকিৎসা শেষে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার করা হয়। সেখানে আব্দুল্লার অবস্থা সঙ্কটাপন্ন হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৪৮ ঘন্টা পর গত ২০ জুন ভোর রাতে মারা গেছেন আব্দুল্লাহ। রবিবার বাদ এশা জানাযা শেষে গ্রামের কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram