২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

১১টি চোরাই ইজিবাইকসহ ঝিনাইদহ র‌্যাব-৬’র জালে হাতে আটক ৩

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২২, ২০২১
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহ র‌্যাব-৬ মাগুরায় অভিযান চালিয়ে ১১টি চোরাই ইজিবাইকসহ চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে। বুধবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা জেলা শহরের ভায়না টিবি ক্লিনিক এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মাগুরার শালিখা উপজেলার সরসোনা গ্রামের আব্দুল গফুর সরদারের ছেলে শাহীনুর সরদার, ভায়না টিবি ক্লিনিক এলাকার তিন্নি ওরফে টুনি ও ঝিনাইদহ সদর উপজেলার পাইকপাড়া গ্রামের আব্দুল হান্নান বিশ্বাসের ছেলে ইমরান হোসেন। এ সময় আরো ৪/৫ জন পালিয়ে যেতে সক্ষম হয়।

আটককৃতদের কাছ থেকে ১১টি ইজিবাইক ছাড়াও ৫৫টি ব্যাটারি উদ্ধার হয়েছে। র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, দীর্ঘদিন ধরে তারা এই ইজিবাইক চুরি সঙ্গে জড়িত। তারা বিভিন্ন জায়গা থেকে চোরাই ইজিবাইক ও মালামাল কেনাবেচা করে আসছিল। বৃহস্পতিবার বিকালে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাবের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ শরীফুল আহসান এ তথ্য জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram