২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হারদী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালক মাহফুজুর রহমান জুয়েল সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২০, ২০২২
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার হারদী ইউনিয়ন ডিজিটার সেন্টারের পরিচালক আলমডাঙ্গা গোবিন্দপুর গ্রামের মাহফুজুর রহমান জুয়েল সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন। ২০ ফেব্রুয়ারি সকাল ১০ টার দিকে কুমারী বাজারে দুটি মোটরসাইকেলের সামনা সামনি সংঘর্ষের সময় তার ডান পা ভেঙ্গে গুড়িয়ে গেছে।


জানা জয়ায়, আলমডাঙ্গার গোবিন্দপুর গ্রামের হাসানুজ্জামানের ছেলে মাহফুজুর রহমান জুয়েল হারদী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালক। আলমডাঙ্গা এলাকার আইসিটি জগতের মেধাবী মুখ ও নম্য ভদ্র ছেলে হিসেবে পরিচিত জুয়েল মোটরসাইকেলযোগে হারদী যাচ্ছিলেন। পথিমধ্যে কুমারী গ্রামে পৌঁছলে বিপরীত দিক থেকে ছুটে আসা একটি মোটরসাইকেল তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

সে সময় মোটরসাইকেল নিয়ে সড়কের উপর পড়ে গেলে তার ডান পায়ের হাড় ভেঙ্গে যায়। তাকে উদ্ধার করে প্রথমে হারদী স্বাস্থ্যকেন্দ্র ও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। তার দ্রæত সুস্থ্যতা কামনা করেছেন আলমডাঙ্গার সাংবাদিক ও সুধী সমাজ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram