২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হারদী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আশিকুজ্জামান ওল্টু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৯, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার হারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী তরুণ প্রজন্মের প্রতিনিধি আশিকুজ্জামান ওল্টু। ওই ইউনিয়নের দুই দুই বারের নির্বাচিত চেয়ারম্যান আওয়ামীলীগের প্রভাবশালী নেতা নূরুল ইসলামকে প্রথমবারেই হারিয়ে তিনি এ বিজয় ছিনিয়ে নিলেন।


৩য় ধাপে ২৮ নভেম্বর অনুষ্ঠিত ওই নির্বাচনে আশিকুজ্জামান ওল্টু আনারস প্রতীকে সর্বোচ্চ ৬৪৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাজাহান আলী চশমা প্রতীকে পেয়েছেন ৬৪০০ ভোট। তাছাড়া, নূরুল ইসলাম নৌকা প্রতীকে পেয়েছেন ৪৮৫৪ ভোট ও হাতপাখা প্রতীকে আমিনুল হক পেয়েছেন ৪২৮ ভোট।


আশিকুজ্জামান ওল্টু হারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি। এলাকার জনপ্রিয় এ নেতা এবার প্রথমবারের মত ভোটের মাঠে নামেন। প্রথম বারেই তিনি প্রভাবশালী নূরুল ইসলামকে পরাজিত করে বিজয়ী হওয়ায় কর্মী-সমর্থকদের মাঝে বইছে খুশির জোয়ার।


বিজয়ী হওয়ার পর নিজের অনুভুতি কথা বলতে গিয়ে তিনি উল্লেখ করেছেন, আমার এ বিজয় হারদী ইউনিয়নের প্রতিটি ভোটারের বিজয়। তাদের এই সহযোগিতা ও ত্যাগের কথা আমি কখনও ভুলবো না। তৃণমূলের মানুষের ভাগ্যের উন্নয়নই দেশের উন্নয়ন। হারদী ইউনিয়নবাসীর উন্নয়নে আমি সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাব। সুখে-দুঃখে হারদী ইউনিয়নবাসীর পাশে থাকার সৌভাগ্য আল্লাহ আমাকে দিয়েছেন, আমি তাদের আপনজন হিসেবে দায়িত্ব পালন করে যেতে চাই। সঠিকভাবে দায়িত্ব পালনের জন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি।


২৮ নভেম্বর আলমডাঙ্গা উপজেলার ১৫টির মধ্যে ১৩টি ইউনিয়ন পরিষদে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সুষ্ঠু ও নিরোপেক্ষ নির্বাচন বড় ধরণের অনাকাঙ্ক্ষিত ঘটনা ছাড়াই সম্পন্ন হয়েছে। হারদী ইউনিয়নে ১১ কেন্দ্রে মোট বুথ সংখ্যা ছিল ৭২টি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram