২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাটবোয়ালিয়া বাজার কমিটির থানা পুলিশের আইন শৃঙ্খলা বিষয়ক সভা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১২, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গার হাটবোয়ালিয়ার ব্যবসায়ীদের সাথে আলমডাঙ্গা থানা ইনচার্জ আলমগীর কবীর আইন শৃঙ্খলা বিষয়ক ও বাজার পাহারার বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০টায় হাটবোয়ালিয়া বাজারের তেঁতুলতলায় বাজারের সকল ব্যবসায়ীদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় হাটবোয়ালিয়া বাজারে নতুন বাজার কমিটির ও বাজারের পাহারা এবং নিরাপত্তা বিষয়ক আলোচনা করেন। হাটবোয়ালিয়া বাজার কমিটির সভাপতি রফিকুল হুদার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জর্ আলমগীর কবির।

এসময় তিনি বলেন, হাটবোয়ালিয়া বাজার একটি পুরাতন ঐতিহ্যবাহী বাজার। এই বাজারে ৩৬৫জন ব্যবসায়ীরদোকান আছে। করোনাকালীন সময় লকডাউনের কারণে ব্যবসা প্রতিষ্ঠান সাময়িক বন্ধ থাকার কারণে রাত্রিকালীন পাহারাদারদের বেতন পায়নি। পাহারাদারদের বকেয়া বেতন পরিশোধ করতে হবে। আপনারা সকল ব্যবসায়ী মিলে বাজার কমিটির সভাপতি নির্বাচিত করবেন।


বিশেষ অতিথি ছিলেন হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি ও মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি জিনারুল ইসলাম বিশ্বাস, হাটবোয়ালিয়া ক্যাম্প ইনচার্জ মীর মেজবাহুর দারাইন, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম মাস্টার। বাজার কমিটির সেক্রেটারি নাসির উদ্দিনের উপস্থাপনায় হাটবোয়ালিয়া বাজারের সকল ব্যবসায়ী বৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram