২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হরিণাকুন্ডুতে ঘাতক আলমসাধু নিভিয়ে দিয়েছে শিশু আছিয়ার জীবন প্রদীপ!

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৯, ২০২১
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঘাতক আলমসাধু নিভিয়ে দিয়েছে শিশু আছিয়ার জীবন প্রদীপ। রোববার দুপুরে ঝিনাইদহের হরিণাকুন্ডুতে এমনই এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আছিয়া খাতুন নামে তিন বছর বয়সের এক শিশু। দুপুর আড়াইটার দিকে উপজেলার সাধুহাটি-তৈলটুপি সড়কের দখলপুর গ্রাম এলাকায় সড়কের ওপর এই দুর্ঘটনা ঘটে। নিহত শিশু ওই গ্রামেরই সিদ্দিক আলীর মেয়ে।

স্থানীয় ইউপি সদস্য মিঠু জানান, দুপুরে শিশুটি তার দাদির সাথে বাড়ির পাশেই সড়কের ধারে পুকুরে গোসল করতে গিয়েছিল। গোসল শেষে দাদির হাত ধরে সড়কটি পার হওয়ার জন্য দাড়িয়েছিল। হঠাৎ শিশুটি দাদির হাত ছেড়ে রাস্তা পার হওয়ার জন্য দৌড় দেয়। সে সময় হরিণাকু-ুর দিক থেকে সাধুহাটিগামী একটি গাছবোঝাই আলমসাধুর সাথে তার ধাক্কা লেগে সড়কের ওপর লুটিয়ে পড়ে। এতে সে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রওনক জাহান জানান, শিশুটি মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত পায়। এতে প্রচুর রক্তক্ষরণ হয়ে হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। ওসি আবদুর রহিম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। স্থানীয়রা চালকসহ ঘাতক আলমসাধুটি আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram