২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন চুয়াডাঙ্গার ৩য় বর্ষ উদযাপন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৫, ২০২২
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফ রিপোর্টার: স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন চুয়াডাঙ্গা "স্বপ্ন হাসিমুখের" এ শ্লোগানকে বুকে ধারণ করে ৩য় বর্ষ উদযাপন করেছে। ২৫ নভেম্বর সংগঠণটির ৩য় প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে বার্ষিক মিলনমেলা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

ওই আলোচনা সভার সভাপতিত্ব করেন স্বপ্ন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন চুয়াডাঙ্গার সভাপতি রাবেয়া মল্লিক।

সংগঠনের সাধারণ সম্পাদক ইমন বিশ্বাসের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা প্রকৌশলী মুন্সি মোঃ আবু হাসান, সাইদুর রহমান, হাসানুজ্জামান ফরহাদ, সহ-সভাপতি নয়ন আহমেদ, সহ-সাধারণ সম্পাদক সানজিদ আলম রাফিদ,যুগ্ম-সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক তারেক বিশ্বাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক, জাকারিয়া আলম, দপ্তর সম্পাদক নুর জাহান বৃষ্টি ও সদস্য নিশি আক্তার, রফিক,সবুজ,শিশির, রাশিদুল, মোখলেস,আকাশ,মাসুম বিল্লাহ প্রমুখ।

স্বপ্ন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন চুয়াডাঙ্গার শুভাকাঙ্ক্ষী হিসাবে উপস্থিত ছিলেন সংযোগ কানেক্টিং পিপল চুয়াডাঙ্গা জেলা শাখা। ৩য় প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে জাহানারা পথশিশু প্রতিবন্ধী স্কুল ও প্রশিক্ষণ কেন্দ্রে ৪৫ জন শিশুর দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়।
সভাপতি তার সমাপনী বক্তব্যে বলেন, চুয়াডাঙ্গার সুবিধাবঞ্চিত মানুষসহ সর্বস্তরের মানুষের পাশে স্বপ্ন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন চুয়াডাঙ্গা সব সময় আছেন। তিনি স্বপ্ন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন চুয়াডাঙ্গার জন্য চুয়াডাঙ্গার সবস্তরের মানুষের কাছে দোয়া চেয়েছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram