২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌদি আরবে গাড়ি দূর্ঘটনায় মালিকের মেয়েসহ এক বাংলাদেশির করুণ মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২৫, ২০২০
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মাসুদ রানা,সৌদি আরব প্রতিনিধিঃমধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে এক ম;র্মা;ন্তি;ক সড়ক দু;র্ঘ;ট;না;য় আবদুল ওয়াহিদ নামে এক প্রবাসী বাংলাদেশি যুবকের মৃ;ত্যু হয়েছে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃ;ত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর।আবদুল ওয়াহিদ প্রায় ১৮ বছর যাবত সৌদি প্রবাসী।

আগামী ২ নভেম্বর তার দেশে ফেরার কথা ছিল। গত ২৩ অক্টোবর বৃহস্পতিবার সকালে সৌদি আরবের রাজধানী জেদ্দার আল-সালাম এলাকায় দু;র্ঘ;ট;না;র শি;কার হন ওয়াহিদ। তিনি সিলেটের বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের সদলপুর গ্রামের আবদুল লতিফের ছেলে।মৃ;ত আবদুল ওয়াহিদ এর ছোট ভাই আবদুল আজিজ জানিয়েছেন, বৃহস্পতিবার সকাল আনুমানিক ১০টার দিকে (সৌদি সময়) আমার মেজো ভাই আবদুল ওয়াহিদ গাড়ি চালিয়ে তার সৌদি কফিলের মেয়েকে নিয়ে মাদ্রাসায় যাচ্ছিলেন। কিছু দূর যাওয়ার পর জেদ্দার আল-সালাম এলাকার ট্রাফিক সিগনাল দেখে তিনি গাড়ি থামান।

তার সামনে-পেছনে কয়েকটি গাড়ি দাঁড়ানো অবস্থায় ছিল। এ সময় তাদের গাড়ির পাশে এসে একটি পানি পরিবহন লরী থামে। পরে লরীটির একটি চাকা পাং;চার হয়ে যায়। এতে সেটি আবদুল ওয়াহিদের গাড়িসহ অন্য গাড়িগুলোর উপর কাত হয়ে পড়ে যায়। এতে লরী চাপায় ঘটনাস্থলেই আবদুল ওয়াহিদ ও তার কফিলের মেয়ে মা;রা যান।আবদুল আজিজ আরো জানান, ২ বছর পূর্বে দেশে ছুটিতে এসেছিলেন আবদুল ওয়াহিদ। তার ৯ বছর ও দেড় বছর বয়সী ২ টি ছেলে রয়েছে। ছোট ছেলেকে কাছে থেকে দেখা হয়নি বলেই দেশে ফিরতে উদগ্রীব ছিলেন তিনি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram