১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী এক যুবক নিহত।

প্রতিনিধি :
Masud Rana
আপডেট :
এপ্রিল ৬, ২০২২
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মাসুদ রানা সৌদি আরব প্রতিনিধিঃসৌদি আরবের দাম্মাম এলাকায় সড়ক দুর্ঘটনায় সাইদুল হক (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন।  বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টার দিকে ডুবাই রোডে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
সাইদুল হক ফেনী সদর উপজেলার আক্রামপুর গ্রামের আবু সওদাগর বাড়ির মাহমুদুল হকের ছেলে। নিহতের পরিবার জানায়, গত ৪ মাস আগে ছুটি শেষে সৌদিতে ফিরে যায় সাইদুল হক। বৃহস্পতিবার রাতে তার মৃত্যুর খবর পেয়ে আমরা হতবাক হয়ে গেছি।
সৌদিতে অবস্থানরত একই এলাকার প্রবাসী নুরুল আবসার জানান, আমার ভাই সোহাগ খবর পেয়ে স্থানীয় হাসপাতালে গিয়ে সাইদুলের মরদেহ শনাক্ত করেন। সাইদুল গাড়িচালক ছিলেন। দুর্ঘটনার সময় সামনে ও পেছন থেকে তার গাড়িটি ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক বাহার জানান, সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় সাইদুল হক নামের এক যুবকের মৃত্যুর খবর আমি শুনেছি। পরিবারের পক্ষ থেকে আবেদন করলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram