সাম্প্রতিক

সিদ্ধিরগঞ্জে পেটের ভেতরে ২২শ’ ইয়াবা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ২৪শ’ পিস ইয়াবাসহ একই পরিবারের তিন মাদক পাচারকারীকে আটক করেছে র‌্যাব-১১। এদের মধ্যে একজনের পেটে ২২শ’ পিস ইয়াবা পাওয়া যায়। ছোট বেলুনের ভেতরে ইয়াবা ঢুকিয়ে তা পানি দিয়ে গিলে খেয়ে পেটে রাখতো ইয়াবা পাচারকারীরা। বৃহস্পতিবার সকালে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকার বিসমিল্লাহ হাউজ নামে একটি বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাড়ি তল্লাশি করে আরো দুইশ’ পিস ইয়াবা উদ্ধারসহ মাদক বিক্রির নগদ ৪২ হাজার টাকা জব্দ করে র‌্যাব সদস্যরা।

এ ঘটনায় আটককৃতরা হলো, বিল্লাল, তার স্ত্রী লিপি ও ছেলে অয়ন। আটককৃতরা দীর্ঘদিন যাবৎ বিশেষ পদ্ধতিতে টেকনাফ এবং কক্সবাজার থেকে পায়ুপথে ইয়াবা বহন করে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে পাচার করে আসছে বলে র‌্যাব জানিয়েছে ।

র‌্যাব-১১ এর সহকারি পরিচালক মহিতুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় বিসমিল্লাহ হাউজ নামে একটি বাড়িতে অভিযান চালায়। এ সময় পায়ুপথে পেটের ভিতর ইয়াবা বহনের অপরাধে মাদক পাচারকারী বিল্লালকে আটক করে। পরে বিল্লালকে স্থানীয় একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে পরীক্ষা নিরীক্ষা করে তার পেটের ভেতরে ইয়াবার অস্তিত্ব পাওয়া যায়।

পরে সে পায়ুপথ দিয়ে পেটের ভেতরে রাখা ২২শ’ পিস ইয়াবা বিশেষ কৌশলে বের করে দেয়। এ সময় তার বাসায় তল্লাশি করে আরো ২শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মাদক পাচারের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে বিল্লালের স্ত্রী লিপি ও ছেলে অয়নকেও আটক করা হয়েছে। আটককৃত তিনজনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা হয়েছে