২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিংড়ার চামারী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে শোক দিবস পালিত

প্রতিনিধি :
রাজু আহমেদ
আপডেট :
আগস্ট ৩০, ২০২১
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
fgfdgfd | ছবি : 

সিংড়ার চামারী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদকঃ

নাটোরের সিংড়া উপজেলার ০৫ নং চামারী ইউনিয়ন আওয়ামিলীগ ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের আয়োজনে ৩০ আগস্ট সোমবার বিকাল তিনটায় চককালিকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী রবিউল করিম রবির নেতৃত্বে আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রবীন রাজনীতিবিদ ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ আব্দুর রশিদ প্রামানিক। আব্দুল মমিন মন্ডলের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নাটোর জেলা জর্জ কোর্টের জিপি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আসাদুল ইসলাম আসাদ। এসয় তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ ই আগস্টে বাংলাদেশ কে নেতৃত্ব শূন্য করার লক্ষে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার নীল নকশা তৈরি করে খন্দকার মোস্তাক বাহিনী।

সেদিন ষড়যন্ত্রকারীরা সফল হতে পারেনি বলেই আজ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মাথা তুলে দাড়িয়েছে, উন্নয়নের রোল মডেল হিসাবে পৃথীবির বুকে পরিচিতি লাভ করছে। চেয়ারম্যান প্রদপ্রাথী রবিউল করিম বলেন, বঙ্গবন্ধুর আত্মজীবনী যদি আমরা পড়ি আমরা দেখতে পাই উনি ছাত্র জীবন থেকে সাধারণ মানুষের প্রতি তার ভালোবাসা ছিল । বয়স্কদের সম্মান করতেন এছাড়াও তিনি গরীব দুঃখির পাশে ছিলেন। এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ এর মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ জালাল উদ্দীন সরদার, আব্দুর রশিদ প্রামানিক,চেয়ারম্যান প্রার্থী রবিউল করিম রবি, তাজ উদ্দীন প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram