১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ষড়যন্ত্রমূলক মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করলেন কাজী সজিব

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ৯, ২০২১
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ষড়যন্ত্রমূলক মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করে প্রকৃত ঘটনা আড়াল করার প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করলেন দন্ত চিকিৎসক কাজী সজিব। ৯ মে সোমবার সন্ধ্যায় লিখিত এ পাল্টা সংবাদ সম্মেলনে দন্ত চিকিৎসক কাজী সজিব উল্লেখ করেন, গত ৩১ মার্চ বিকালে তার বাড়ির সামনে থেকে তার শিশুপুত্র কাজী ফারহানকে অপহরণ পূর্বক ১০ লাখ টাকা চাঁদা দাবী করে।

পরে আলমডাঙ্গা থানা পুলিশ ১০ ঘন্টার অভিযানের পর তার শিশু পুত্রকে উদ্ধার করে। সে সময় ধরা পরে অপহরণ চক্রের মূলহোতা তার চাচাতো ভাই কাজী সুমনসহ ৪ জনকে গ্রেফতার করে পুলিশ । অপহরণ চক্রের মূলহোতা কাজী সুমনের স্ত্রী এরিনা খাতুন মামলাটি ভিন্নখাতে নিয়ে যাওয়ার জন্য গত ৮ মে ষড়যন্ত্রমূলক মিথ্যা তথ্য দিয়ে তাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে। এ সংবাদ সম্মেলনে তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, তার দাদা মৃত্যুর আগে চার চাচাদের নামে আলমডাঙ্গা চাতাল মোড়ে দানপত্র রেজিষ্ট্রি ও বন্টননামা করে দেয়।

তাতে ওই জমির সামনের অংশে তার পিতা হারুন অর রশিদের নামে দেওয়ার তারা সেখানে বাড়ি করছেন। প্রকৃত ঘটনা আড়াল করার জন্য অপহরণ চক্রের মূলহোতা কাজী সুমনের স্ত্রী এরিনা খাতুন জমি সংক্রান্ত্র যে বিষয়টি সংবাদ সম্মেলনে করেছে। ওই সংবাদ সম্মেলনকে মিথ্যা ও বানোয়াট কাজী সুমনসহ অপহরন চক্রের সকল আসামী বর্তমানে জেল হাজতে রয়েছে। অপহরণ চক্রের মূলহোতা কাজী সুমনকে অপরহণ মামলা থেকে বাঁচাতে কাজী সুমনের স্ত্রী সংবাদ সম্মেলন করেছে। তিনি পাল্টা সংবাদ সম্মেলনের মাধ্যমে মুল ঘটনার যাচাই করার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram