সাম্প্রতিক

শামীম ওসমানের প্রশংসায় ফতুল্লা বিএনপি নেতা

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু আওয়ামী লীগের এমপি একেএম শামীম ওসমানের ব্যাপক প্রশংসা করেন। বলেন, আমি অন্য দলের কর্মী, সেই হিসেবে কুতুবপুর ইউনিয়নে কোন কাজ হওয়ার কথা ছিল না। কিন্তু শামীম ওসমান এমন এক এমপি যিনি কে কোন দল করে সেটা নিয়ে তিনি চিন্তা করে না। তার চিন্তা একটাই কিভাবে উন্নয়ন করা যায়। আর শামীম ওসমান আমাকে ব্যক্তিগতভাবে অনেক ভালোবাসেন।

বিএনপির এ নেতা আরও বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান ফতুল্লায় যেভাবে উন্নয়ন করছেন- আগামী অল্প সময়ের মধ্যে কোন এলাকার রাস্তাঘাটের সমস্যা থাকবে না। শামীম ওসমানের বিগত সময়ে এমপি থাকাকালীন যেভাবে উন্নয়ন করেছেন তা কোন এমপি তা করতে পারেননি। এবারও এমপি হওয়ার পর তিনি সর্বপ্রথম টার্গেট করেন তার নির্বাচনী এলাকায় রাস্তাঘাটসহ সকল ধরনের উন্নয়ন করবে। তারই ধারাবাহিকতা উন্নয়ন করে চলছে।

শনিবার সকালে নারায়ণগঞ্জের ফতুল্লার পিলকুনি এলাকায় কবরস্থানের রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির এই নেতা।

রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে মিলাদ ও দোয়া করেন পিলকুলি জামে মসজিদের ঈমাম মাওলানা মুফতি আবু নাঈম ও পিলকুলি মোল্লাবাড়ী জামে মসজিদের ঈমাম ইব্রাহিম খলিলুল্লাহ নোমান।
রাস্তার কাজের উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জসিম উদ্দিন, পিলকুনি কবরস্থান কমিটির সভাপতি মোস্তফা মোল্লা, সাধারণ সম্পাধক মোফাজ্জল হোসেন মোল্লা, কোষাধ্যক্ষ ইউসুফ, হাসান জামীল, আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন, সানোয়ার হোসেন জুয়েল প্রমুখ।

প্রসঙ্গত, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি থেকে মনিরুল আলম সেন্টুকে ডেকেও ধানের শীষ প্রতীকে নির্বাচন করানো যায়নি। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন। নির্বাচনে অনেকটা তিনি সরকারি দলের স্টাইলেই নির্বাচন করেন। যেখানে নৌকার প্রতীকের প্রার্থী আওয়ামী লীগ নেতা সিকদার গোলাম রসূল ছিলেন অনেকটা কোনঠাসায় ছিলেন।

গত বছরের ১৯ অক্টোবর ফতুল্লার দেলপাড়া এলাকায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে আয়োজিত সমাবেশে গিয়েছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আবুল কালাম আজাদ বিশ্বাস ও ফতুল্লা থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মনিরুল আলম সেন্টু।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না