সাম্প্রতিক

লেওয়ানডস্কির জোড়া গোলে বায়ার্নের সহজ জয়

স্পোর্টস ডেস্ক : ঘরের মাঠে জোড়া গোল করেছেন রবার্ট লেওয়ানডস্কি। আর তাতে সহজ জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ। ফলে চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে ই-গ্রুপের শীর্ষে থাকা জার্মান দলটির শেষ ষোলো প্রায় নিশ্চিত।

বুধবার রাতে আলিয়াঞ্জ অ্যারেনায় এইকে এথেন্সকে ২-০ গোলে হারিয়েছে জার্মান চ্যাম্পিয়নরা। এ জয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় এক পা দিয়ে রেখেছে বায়ার্ন মিউনিখ। এদিন বেনফিকা হারলে বায়ার্নের শেষ ষোলো নিশ্চিত হয়ে যেত। কিন্তু সেটি হয়নি। তাই সামনের ম্যাচের জন্য অপেক্ষা করতে হচ্ছে তাদের।

নিজেদের মাঠে খেলতে নেমে ম্যাচের ৩১তম মিনিটে স্পট কিকে বায়ার্নকে এগিয়ে নেন লেওয়ানডস্কি। ডি-বক্সের মধ্যে এই পোলিশ ফরোয়ার্ডই ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

বিরতি থেকে ফিরে লেওয়ানডস্কি নিজের দ্বিতীয় গোলটি করেন ম্যাচের ৭১তম মিনিটে। বাকি সময়ে আর ব্যবধান না বাড়ায় সহজ নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন।

গ্রুপ পর্বে এ নিয়ে তৃতীয় জয় পেলো বুন্ডেসলিগা চ্যাম্পিয়নরা। চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে ‘ই’ গ্রুপে শীর্ষে রয়েছে বায়ার্ন। আয়াক্স ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। ৪ পয়েন্ট নিয়ে বেনফিকার গ্রুপ পর্ব পেরুনোর আশা বেঁচে আছে এখনও।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না