সাম্প্রতিক

রিয়ালে যাচ্ছেন কিলিয়ান এমবাপে

স্পোর্টস ডেস্ক : প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) তারকা খেলোয়াড়দের একজন কিলিয়ান এমবাপে। শনিবার রাতে ফরাসি লিগে গুইনগাম্পকে ৯-০ গোলে উড়িয়ে দেয়ার দিনে হ্যাটট্রিক করেছেন এমবাপে। আর এরপর মাঠেই দিয়ে দিলেন ইঙ্গিতটা! রিয়াল মাদ্রিদে পাড়ি জমাচ্ছেন পিএসজির এই তরুণ সেনসেশন।

হ্যাটট্রিক পেয়ে বললেন, হয়তো রিয়াল মাদ্রিদের হয়েও একদিন গোল করতে পারেন তিনি!

অনেকদিন ধরেই বাতাসে কানাকানি, রিয়ালের বিখ্যাত সাদা জার্সিতে একদিন দেখা যাবে এমবাপেকে। শনিবার ম্যাচের পর ফ্রান্সের ২০ বছর বয়সী বিশ্বকাপজয়ী ফরোয়ার্ড নিজেও জিইয়ে রাখলেন সেই সম্ভাবনা।

‘আমি পিএসজিতে ভালোই আছি। তবে আপনারা জানেন ফুটবলে ভবিষ্যৎ সম্পর্কে কিছুই বলা সম্ভব নয়। আমার এখানে ২০২১ পর্যন্ত চুক্তি আছে। এর আগে বেশিকিছু ভাবতে চাই না।’ রিয়াল নিয়ে সংবাদকর্মীদের প্রশ্নের উত্তরে এমনটাই বলেছেন এমবাপে।

বিশাল ব্যবধানে জয়ের ম্যাচে হ্যাটট্রিক হয়েছে দুটি। এমবাপের সঙ্গে তিনগোল করেছেন এডিনসন কাভানিও। আর জোড়া গোল করেছেন নেইমার।

অথচ ঠিক আগের ম্যাচটি হেরে ফ্রেঞ্চ লিগ কাপ থেকে বিদায় নিয়েছে লিগের বর্তমান চ্যাম্পিয়নরা। হারের পর খেলোয়াড়দের সমালোচনা করেছিলেন পিএসজি কোচ। সেই হারের ক্ষোভটাই লিগের ম্যাচে ঝারলেন নেইমার-এমবাপে-কাভানিরা। তাতে জ্বলে-পুড়ে ছারখার গুইনগাম্প!