২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাতে মোটরসাইকেল নিয়ে তর্কাতর্কি, সকালে বাড়ির সামনে থেকে বোমা সদৃশ্ বস্তু উদ্ধার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১৬, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা উপজেলার ওসমানপুর গ্রামের ইউপি সদস্য মুনতাজ আলীর বাড়ির গেটের সামনে থেকে পুলিশ লাল টেপ জড়ানো একটি বোমা সদৃশ বস্তু উদ্ধার করেছে। মঙ্গলবার সকাল ৮ টার দিকে বোমা সাদৃশ্য বস্তুটি উদ্ধার করে ওসমানপুর-প্রাগপুর ফাঁড়ি পুলিশ। সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে প্রাণনাশের হুমকি দিতেই ওই বোমা সাদৃশ্য বস্তু রাখা হতে পারে বলে ধারণা করছেন ওই ইউপি সদস্যের।

গ্রামসূত্রে জানা যায়, সোমবার রাতে হারদী গ্রামের সাইফ নামে এক কিশোর মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরার সময় ওসমানপুর গ্রামে ইউপি সদস্যের প্রতিবেশি জসিম উদ্দীনের ছেলে শিমুল ইসলাম নামে এক কিশোরকে ধাক্কা দেয়। এতে শিমুলের ডান পা ভেঙে যায়। দুই পায়ে আঘাত লাগে মোটরসাইকেল চালক সাইফের। তাদের উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্মে ভর্তি করেন স্থানীয়রা। দুর্ঘটনায় সাইফের ভেঙে যাওয়া মোটরসাইকেলটি গ্রামবাসি রাস্তা থেকে উদ্ধার করে ইউপি সদস্যের বাড়িতে রাখেন।


ইউপি সদস্য মুনতাজ আলী জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচন চলছে। নির্বাচনে জনসংযোগ শেষে মুনতাজ মেম্বর ও তার ছেলে রাত ১১টার দিকে বাড়ি ফেরেন। সে সমত তাদের বাড়ির সামনে অনেক মানুষকে জটলা করতে দেখেন। সে সময় মোটরসাইকেলে আহত শিমুলের চাচাতো ভাই শামসুল ইসলামের ছেলে সোহাগ ওরফে দুদ কয়েকজন ব্যক্তিকে নিয়ে ইউপি সদস্য মুনতাজের বাড়ি ঢুকে জোর করে মোটরসাইকেলটি নিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু ইউপি মেম্বর তাতে বাঁধ সাধেন। তিনি স্থানীয় ফাঁড়ি পুলিশের হাতে মোটরসাইকেলটি তুলে দেন। এতে ক্ষিপ্ত হয়ে দুদু গালমন্দ করে চলে য়ায়।


ওই ঘটনার পর গতকাল মঙ্গলবার সকাল ৮টার দিকে ইউপি সদস্য বাড়ি থেকে বের হয়ে দেখতে পান যে, গেটের সামনে লাল টেপে জড়ানো বোমা সাদৃশ্ বস্তু পড়ে আছে। বিষয়টি তিনি পুলিশকে জানালে পুলিশ গিয়ে সেটি উদ্ধার করেন।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, একটি জর্দার কৌটায় লাল টেপ জড়িয়ে বোমার মত বস্তু ইউপি সদস্যের বাড়ির সামনে ফেলে রাখা হয়। সকালে খবর পেয়ে বস্তুটি উদ্ধার করা হয়েছে। তবে, এখনও ওই ঘটনায় কেউ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram