সাম্প্রতিক

মিডিয়ার চোখে ছানি পড়েছে, কিন্তু অন্ধ হয়ে গেছে জানতাম না: আসিফ

 চিত্রনায়ক দেব’কে কলকাতায় গিয়ে বাংলাদেশের সঙ্গে যোগ দেয়ার আন্দোলনে নামার পরামর্শ দেয়ায় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে অভিনন্দন জানিয়েছেন কন্ঠশিল্পী আসিফ আকবর।

তিনি ফেসবুকে লিখেছেন, “কলকাতার হালের চিত্রনায়ক দেব ক’দিন আগে বাংলাদেশ সফর করে গেল। সে বলে গেল দুই বাংলাকে এক দেখতে চায় । মোস্তফা সরয়ার ফারুকীকে অভিনন্দন, তিনি দেব’কে প্রেসক্রিপশন দিয়ে বলেছেন কলকাতা গিয়ে এ বিষয়ে আন্দোলন করতে।

বাংলাদেশ রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে স্বাধীনতা ছিনিয়ে এনেছে। পশ্চিমবঙ্গ ভারতের একটি অঙ্গরাজ্য মাত্র। কিন্তু দুই বাংলা এক হওয়া নিয়ে তার বক্তব্য আমার স্বার্বভৌমত্বে আঘাত হানার চেয়েও বড় কিছু।

আরো দশ বছর আগেই বলেছি বাংলাদেশের মিডিয়ার চোখে ছানি পড়েছে, কিন্তু অন্ধ হয়ে গেছে জানতাম না । ধিক্কার জানাই এ সমস্ত এজেন্ডাধারী মিডিয়াকে। দেবের মত একটা ভাঁড় ঔদ্ধত্যপূর্ণ কথা বলে যায় আর মিডিয়া ছাপায় শহীদ মিনারে দেবের ‘ভি’ দেখিয়ে দাঁত কেলানো ছবি !

শহীদ মিনার আমাদের অস্তিত্ব, হাসাহাসির জায়গা নয়। ছিঃহ ! এ দেশের মানুষ ও কি আধমরা হয়ে গেল নাকি বুঝলাম না। এখনো বেঁচে আছি স্বাধীন দেশের নাগরিক হিসাবে। কথা দিচ্ছি আমার বাংলাদেশে দেবকে প্রতিহত করা হবে।

এটা শুধু দেব এর নিছক বক্তব্য নয়, সুদুরপ্রসারী কোন পরিকল্পনার অংশ হতে পারে। বিষদাঁত এখুনি ভেঙ্গে দিতে হবে। আধমরাদের ঘা মেরে জাগিয়ে তুলতে হবে। লক্ষ্য স্থির করুন, মিডিয়ার ওপর

চোখ রাখুন, প্রয়োজনে বর্জন করুন এবং প্রতিবাদ মুখর হউন। ঘাপটি মেরে থাকা এজেন্টরা চিহ্নিত হবে খুব দ্রুত ইনশাল্লাহ।”

x

Check Also

সাজাপ্রাপ্ত নেতাকর্মীদের বাড়িতে যাচ্ছেন বিএনপির ৭ এমপি

একাদশ জাতীয় সংসদে নির্বাচিত বিএনপির সাত সংসদ সদস্য মঙ্গলবার পাবনা যাচ্ছেন। ১৯৯৪ সালে পাবনার ঈশ্বরদীতে ...