সাম্প্রতিক

ভোট চাওয়ার মতো মুখ বিএনপির নেই : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির লোকজনের ভোট চাওয়ার সাহস নেই। লজ্জায় তারা ভোট চাইতে পারে না। শুধু নোয়াখালী নয় সারাদেশে ভোটারদের কাছে গিয়ে ভোট চাওয়ার মতো মুখ তাদের নেই। দুর্নীতি, সন্ত্রাস আর মানুষ খুন এ তিনটি হলো বিএনপির গুণ।

শুক্রবার বিকেলে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ আসনের কবিরহাটের চাপরাশিরহাটে নরসিংহপুর স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নারী ভোটারদের এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচন এই সরকারের সহায়তায় স্বাধীন নির্বাচন কমিশন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করবে।

তিনি আরও বলেন, বিগত নির্বাচনে আমার দেয়া সকল প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করেছি। আগামীতে আবারও নির্বাচিত হলে ঘরে ঘরে গ্যাস সংযোগ দিব।

ওবায়দুল কাদের বলেন, ধানের শীষের বেলা শেষ। চারদিকে নৌকার জোয়ার। ১৯৭০ সালের নির্বাচনেও এতো ভোটার উপস্থিত হয়নি। বর্তমানে সব খানে বিপুল পরিমাণ ভোটারের উপস্থিতি দেখা যাচ্ছে।

তিনি আরও বলেন, বিএনপি নানা ধরনের ষড়যন্ত্র করছে। যে কোনো সময় ভোট থেকে সরে যাওয়ার জন্য তারা বিভিন্ন মতলবে রয়েছে। তারা ভোটের আগের দিন কেন্দ্রের পাশে মসজিদে ঘুমাবে এবং সকালে ঘুম থেকে উঠে কেন্দ্র দখল করবে। এ ব্যাপারে ভোটারদের সতর্ক থাকতে বলেন সেতুমন্ত্রী।

সমাবেশে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান, জেলা পরিষদের সদস্য আলা বকস টিটু, স্থানীয় চেয়ারম্যান মহিউদ্দিন টিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না