সাম্প্রতিক

নেত্রকোনা জেলা ছাত্রদলের সভাপতিসহ গ্রেফতার ৬

নেত্রকোনা জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবুসহ ৬জন ছাত্রদলের নেতাকর্মীকে শনিবার (১৮ নভেম্বর) গ্রেফতার করেছে মডেল থানার পুলিশ।

দলীয় নেতাকর্মীরা জানায়, কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসানের গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ করার জন্য শনিবার (১৮ নভেম্বর) বিকেল পৌনে ৪টার দিকে জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবু’র নাগড়াস্থ বাসভবনের সামনে জড়ো হতে থাকলে পুলিশ সেখানে ঝটিকা অভিযান চালিয়ে জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবুসহ ৬ জন নেতাকর্মীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন আটপাড়া উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হাসান মাহমুদ সৌরভ, মদন উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাফায়েত হোসেন সাকী, কাওসার বাবু, রেজোয়ান কবীর, কাওসার আহমেদ শুভ।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ আমীর তৈমুর ইলী’র সাথে যোগাযোগ করলে তিনি ৬ জনকে গ্রেফতারের কথা স্বীকার করে বলেন, নাশকতা ও অস্থিতিশীল পরিবেশ তৈরির পরিকল্পনার অভিযোগে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

জেলা ছাত্রদল সভাপতি সহ ৬ জনকে গ্রেফতারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. আনোয়ারুল হক ও সাংগঠনিক সম্পাদক এস, এম মনিরুজ্জামান দুদু প্রমূখ।