সাম্প্রতিক

যথাযোগ্য মর্যাদায় গাংনীতে পালিত হলো মহান বিজয় দিবস

রাকিবুল ইসলাম, গাংনী প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে শহীদদের প্রতি যথাযোগ্য মর্যাদার ও শ্রদ্ধা নিবেদন করে ৩১বার তোপধ্বনির মধ্য দিয়ে পালিত হলো মহান বিজয় দিবস। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পালএবং উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মকবুল হোসেন, গাংনী থানার অফিসার ইনচার্জ হরেন্দ্রনাথ সরকার, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম এ খালেক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, পৌর আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু,সাধারন সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু, জেলা আইনজীবী সমিতির সভাপতি শফিকুল আলম,জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, মুক্তিযোদ্ধা কমান্ডার মুন্তাজ আলী, উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেনসহ বিভিন্ন শ্রেণীর আওয়ামীলীগ নেতৃবৃন্দ।
এর আগে গাংনী বাজারের শহীদ রেজাউল চত্বরে আওয়ামী লীগের সকল নেতা কর্মীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ করেন। পরে একটি র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে বিকেলে মুক্তিযোদ্ধা সংসদ ও উপজেলা প্রশাসনের মাঝে এক প্রিতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না