২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুর মুজিবনগরে পাওয়ার ট্রলী ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল আরোহী নিহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৩০, ২০২০
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুরের মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামে পাওয়ার ট্রলী ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল আরোহী সুজন (২০) নামে এক যুবক নিহত হয়েছে অপর আরোহি সাঈদ নামে এক যুবক গুরুতর আহত হয়েছে। নিহত সুজন ইসলাম চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার আটকবর জগন্নাথপুর গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে। সে কীটনাশক কোম্পানিতে চাকুরি করত।

রবিবার রাত ৯ টার দিকে শিবপুর গলাকাটা মোড়ে টাকা কালেকশনের জন্য টেংরামারি থেকে যাওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, টেংরামারি সুটিং মোড় হতে পাওয়ার ট্রলি ও মটরসাইকেল চালক সুজন শিবপুর গলাকাটা মোড়ের দিকে আসছিল । এ সময় মটরসাইকেল আরোহী পাওয়ার ট্রলিকে ক্রসিং করার সময় পাওয়ার ট্রলির সামনের চাকার একসেল কেটে মটরসাইকেলকে আঘাত করে। এসময় মটরসাইকেল সহ চালক রাস্তার উপর আছড়ে পড়ে‌ ।

সাথে সাথে পাওয়ার ট্রলির চালক পালিয়ে যায়। কিছু ক্ষণ পরে এলাকাবাসী ঐ পথে আসার সময় দেখে একজন মরে পড়ে আছে । ওপর জন আহত হয়ে কাতরাচ্ছে। তারা মুজিবনগর থানা পুলিশ কে খবর দেয় এবং আহতকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

মুজিবনগর থানার ওসি (তদন্ত)শরিফুল ইসলাম জানান আমরা খবর পেয়ে ঘটনা স্থলে যায় এবং লাশ সহ মটরসাইকেল ও পাওয়ারট্রলি হেফাজতে নিয় এবং বিভিন্ন ভাবে খবর নিয়ে নিহত ও আহতের নাম ঠিকানা জানতে পারি । এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram