২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে শেখ হাসিনার বাড়ি উপহার পেলেন ৪২ পরিবার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২০, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ মেহেরপুর জেলায় ভূমিহীন ও গৃহহীন ৪২টি পরিবার পেলেন স্থানীয় আশ্রয়স্থল। প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় এসব পরিবারকে দুই শতক করে জমি ও বাড়ি দেওয়া হয়েছে। প্রধামন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে এক সময়ের সম্পদহীন এসব পরিবার জমি ও বাড়ির মালিকানা পেয়েছেন। সদরে ১২ টি , গাংনীতে ২৬ টি, মুজিবনগরে ৪ টি পরিবারকে ঘর দেওয়া হয় এবং বাকী ৯টি ঘর জমির মামলা সংক্রান্ত কারণে হস্তান্তর করা হয়নি।

রোববার সকাল সাড়ে ১০ টার সময় প্রধানমন্ত্রী ভার্চুয়াল কনফারেন্সে উদ্বোধনের পর জেলা প্রশাসনের পক্ষ থেকে এসব পরিবারের কাছে জমি ও ঘরের মালিকানা কাগজপত্র বুঝিয়ে দেওয়া হয়। মেহেরপুর সদর, গাংনী ও মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসারের সভা কক্ষে পৃথক উদ্বোধনী অনুষ্ঠানে স্ব স্ব উপজেলার উপকারভোগী পরিবারের হাতে জমির মালিকানাসহ কাগজপত্র বুঝিয়ে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ খালেক, এ্যাড. ইয়ারুল ইসলাম, জিয়া উদ্দিন বিশ্বাস, গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম, গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমি খানম, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম মোমিন, অ্যাড. রাশেদুল ইসলাম জুয়েল ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ও লতিফুন নেছা লতা। এদিকে জেলা প্রশাসক ড. মুনছুর আলম খান মুজিবনগর উপজেলায় এবং সদর উপজেলায় উপজেলা চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলাম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram