২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে যুবলীগের যুগ্ম আহ্বায়রের উদ্যোগে ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১১, ২০২০
43
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মৃদুলের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের বাস ভবন প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে সেখানে শান্তির প্রতীক পায়রা ওড়ানো এবং কেক কাটা হয়। বিকেলে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ আলোচনা সভায় জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মৃদুলের সভাপতিত্বে জুমের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি।

জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান হিরনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন জেলা আওয়ামলীগের সাধারন সম্পাদক এম এ খালেক, যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড. ইব্রাহিম শাহিন, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু, সাবেক ছাত্রনেতা আমিনুল ইসলাম খোকন, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী সামিউন বাসির পলি,গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, সাধারন সম্পাদক শফি কামাল পলাশ, মুজিবনগর উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চাঁদু, সদর উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম, শহর যুবলীগের সাবেক সভাপতি শেখ কামাল, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বাযক মতিউর রহমান মতিন, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আদীব হাসান আসিফ এবং সাধারণ সম্পাদক কুতুবউদ্দিনসহ আওয়ামীলীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram