২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৮, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \মেহেরপুর জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী পালন উপলক্ষ্যে আলোচনা সভা, সেলাই মেশিন বিতরণ ও সেলস ডিসপ্লে উদ্বোধন করা হয়েছে।

রবিবার বিকালে শহরের বাসস্ট্যান্ড এলাকায় মহিলা বিষয়ক কার্যালয় চত্তরে অনুষ্ঠিত অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে ভার্চুয়ালি উদ্বোধন করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক রামচন্দ্র দাস।

বিশেষ অতিথি ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের যুগ্নসচিব ও প্রকল্প পরিচালক আইজিও তরিকুল আলম, পুলিশ সুপার রাফিউল আলম । অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক নাছিমা খাতুন। এছাড়া বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মৃধা মোজাহিদুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আব্দুল হালিম বিস্বাস, পিপি এ্যাডঃ পল্লব ভট্টাচার্য, যুগ্ম সম্পাদক এ্যাড. ইব্রাহীম শাহীন।

এসময় প্রশিক্ষনপ্রাপ্ত ১৫ জন মহিলার মাঝে সেলাই মেশিন ও বিভিন্ন নারী উদ্দ্যোক্তাদের হাতের তৈরি সামগ্রী বিপণনের জন্য সেলস্ সেন্টারের উদ্বোধন করা হয়। এর আগে বঙ্গমাতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মধ্যদিয়ে আলোচনা সভা শুরু হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram