২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে প্রতারণার মামলায় ফরিদুল ইসলামের জেল-জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১০, ২০২১
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ মেহেরপুরের গাংনীর যুগিন্দা গ্রামে যৌথ মালিকানা গাড়ি কেনার পর গোপনে নিজের নামে করে নেওয়ায় প্রতারণা মামলায় ফরিদুল ইসলাম নামের এক ব্যক্তিকে ২ বছরের সশ্রম কারাদন্ড ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ২ মাসের কারাদন্ডাদেশ দিয়েছেন মেহেরপুর আদালত।

মঙ্গলবার দুপুরের দিকে মেহেরপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ তারেফ হাসান এ আদেশ দেন। সাজাপ্রাপ্ত ফরিদুল ইসলাম গাংনী উপজেলার জুগিন্দা গ্রামের জাফর আলীর ছেলে। মামলার বিবরণে জানা গেছে, গাংনী উপজেলার জুগিন্দা গ্রামের শরিফ উদ্দিনের ছেলে সাফায়েত হোসেন একই গ্রামের ফরিদুল ইসলামের সাথে যৌথ ভাবে কিস্তির মাধ্যমে একটি ট্রাক্টর ক্রয় করেন। পরে ফরিদুল ইসলাম শরিফ উদ্দিনের অনুপস্থিতিতে ওই ট্রাক্টর তার নিজের নামে করে নেন।

বিষয়টি সে জানতে পেরে কিস্তি এবং লভ্যাংশের ৭ লক্ষ ৯৮ হাজার ৫শ টাকা আত্মসাৎ করেন। ওই টাকা না পেয়ে সাফয়েত মামলার বাদী হয়ে ২০১৮ সালের ২৫ জুন মেহেরপুর জুডিশিযাল ম্যাজিস্ট্রেট আদালতে বাংলাদেশ দঃবিঃ ৪০৬/৪০৭/৪২০ ধারা একটি মামলা দায়ের করেন। যার সি আর কেইস নং ২৩৩/১৮। মামলায় মোট ৬ জন সাক্ষীর সাক্ষ্যে আসামি দোষী প্রমাণিত হওয়ায় আদালত ফরিদুল ইসলাম কে এ কারাদন্ডাদেশ দেন। মামলায় বাদী পক্ষে অ্যাডঃ শাহরিয়ার মাহমুদ শাওন, আসামি পক্ষে শফিকুল আলম কৌশলী ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram