২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে দেবরের ছুরি আঘাতে ভাবী খুন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৫, ২০২০
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ মেহেরপুর গাংনী উপজেলার বামন্দীতে গ্রামে দেবরের হাতে ভাবি খুন হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে গাংনী বামন্দী গ্রামে এই ঘটনা ঘটে। নিহত গৃহবধু মালা খাতুন( ৩২) বামন্দী গ্রামের ইকরাম হোসেনের স্ত্রী ও আলমডাঙ্গা থানার চুয়াডাঙ্গা জেলার মুন্সীগঞ্জ গ্রামের মৃত নুহু মন্ডলের মেয়ে।

নিহত মালা খাতুনের স্বামী ইকরাম হোসেন, আমার ভাই আকরাম হোসেন তার ছোট ছেলেকে অমানবিক ভাবে মারধর করছিল। এসময় আমার পিতা সোলায়মান হোসেন ঠেকাতে গেলে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরবর্তীতে আমার স্ত্রী মালা খাতুন ঠেকাতে গেলে আমার ভাই আকরাম হোসেনের পকেটে থাকা ছুরি দিয়ে আঘাত করে এবং গুরুতর আঘাত পেয়ে মাঠিতে পড়ে যায়।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নিকটবর্তী ক্লিনিকে নিয়ে যায়। পরে আমার স্ত্রীর অবস্থার অবনতি হলে কুষ্টিয়া সরকারি হাসপাতালে রেফার্ড করলে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। নিহতের শশুর সোলায়মান হোসেন, জানান আমার নাতিকে মারধর করার সময় আমি ঠেকাতে গেলে আমার ছোট ছেলে আকরাম আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এসময় আমার বৌমা মালা খাতুন ঠেকাতে গেলে তাকে ছুরি দিয়ে তাকে আঘাত করে দৌড়ে ঘটনা স্থল থেকে পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, আকরাম হোসেন তার স্ত্রীর সাথে প্রায় খারাপ ব্যাবহার ও মারধর করায় তার স্ত্রী প্রায় পাঁচ মাস যাবৎকাল মায়ের বাড়িতে ছিল। তাছাড়া আকরাম হোসেন একজন মাদক সেবন কারি। মাদক সেবন করে বাড়ি এসে তার সন্তানদের মারধর করতো আজ শুনছি সে তার ভাবির পেটে ছুরি মেরে পালিয়ে গেছে। গাংনী অফিসার ইনচার্জ ওসি বাইদুর রহমান ,জানান ঘটনা স্থলে এসে সরোজমিনে তদন্ত করছি। আসামী আকরাম হোসেনকে ধরতে পুলিশ কাজ করছে। তার বিরুদ্ধে আইনি কার্যক্রম শুরু হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram