২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২৭, ২০২০
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ “আধুনিক বর্জ্য ব্যবস্থাপনাঃবিজ্ঞান ও প্রযুক্তির ব্যবহার” এই ¯ স্লোগানকে সামনে রেখে মেহেরপুরে ৪১ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং জাতীয় বিজ্ঞান অলিম্পয়াডের উদ্বোধন করা হয়েছে।

জেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার দুপুরে মেহেরপুর সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ের হলরুমে জাতীয় বিঙ্গান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলার উদ্বোধন করেন জুম কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. মনসুর আলম খান। বক্তব্য দেন পুলিশ সুপার এস.এম.মুরাদ আলী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, সহ সভাপতি আব্দুল হামিদ, প্রফেসর হাসানুজ্জামান মালেক, সহ বিভিন্ন কলেজ ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। ৪টি কলেজ ও ১৪টি মাধ্যামিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা মেলায় ১৮ টি স্টল আধুনিক বর্জ্য ব্যবস্থাপনার উপর প্রদর্শন করে ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram