২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে এক ছাগল ব্যাবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ১০, ২০২২
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর : মেহেরপুরে সদর উপজেলার হরিরামপুর গ্রামের বিলপাড়ার মাঠে এক ছাগল ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। নিহত ছাগল ব্যাবসায়ী তোফাজ্জেল হোসেন হরিরামপুর গ্রামের বকস শেখের ছেলে । উপজেলার হরিরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে মর্গে পাঠিয়েছে। নিহতের স্ত্রী মনিতাজ খাতুন জানান, রবিবার রাত দশটার পর তার স্বামী তোফাজ্জেল হোসেন বাড়ি থেকে বের হয়ে আসেন। রাতে বাড়ি না ফিরলে পরিবারের লোকজন অনেক জায়গায় খোঁজাখুঁজি করেন। সকালে নিজ গ্রাম হরিরামপুরের মাঠের মধ্যে তার লাশ পড়ে থাকতে দেখলে কৃষকরা তার পরিবারকে খবর দেয়।

পরে গিয়ে পরিবারের লোকজন তাঁর লাশ দেখতে পায়। তিনি আরো জানান, ছাগল ব্যবসার পাশাপাশি বিয়ের ঘটকালি করতেন তার স্বামী। পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে বলে ধারণা করছেন পরিবার। মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ দারা খান, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকাণ্ডের বিষয়ে পুলিশ বিভিন্ন বিষয় নিয়ে তদন্ত শুরু করেছে। তবে পূর্বশত্রুতার জের ধরেই দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram