২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুজিবনগরে বিদ্যুৎ স্পষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১৫, ২০২০
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মুজিবনগর প্রতিনিধি : মুজিবনগরে বিদ্যুত স্পষ্ট হয়ে মারা গেছে সরকারী ডিগ্রি কলেজের ছাত্র তুহিন । রবিবার সকাল নয়টার দিকে তার নিজ বাড়িতে জৈব (গোবর) সার তোলার সময় পাশে থাকা বিদ্যুৎ তার স্পর্শ হয়ে ঘটনা স্থলেই মারা যান।

তুহিন মুজিবনগর উপজেলার মানিকনগরে গ্রামের আব্দুল জব্বারের ছেলে। স্থানীয়রা জানান- রবিবার সকারে লেবার খাটতে গ্রামে গবা মিয়ার বাড়ি থেকে জৈব (গোবর) সার তুলে ট্রলিতে করে মাঠে নিয়ে যাচ্ছিলেন। জৈব (গোবর) সার তোলার এক পর্যায়ে অসাবধানতাবশতঃ উপর দিয়ে টানা এক বাড়ী থেকে অন্য বাড়িতে যাওয়া বিদ্যুতের তার কোদাল দিয়ে কোপ মারেন এবং তার কেটে তুহিনের দেহের উপর পরে।

এতে সে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম বিষয়টি নিশ্চিত করে বলেন- মানিকনগর গ্রামের দরিদ্র কৃষক আব্দুল জব্বারের ছেলে তুহিন। তিনি মেবাধি হওয়ায় লেখাপড়া ছাড়েননি। তাই তিনি মাঝেমাঝে তার পিতার সাথে মাঠে অন্যের জমিতে কাজ করে লেখাপড়ার খরচ চালাতেন।

তিনি আরো বলেন- গ্রামের বাড়িতে অবৈধ বিদ্যুৎ ব্যবহারে অনিময়তান্ত্রিকভাবে বিদ্যুতের লাইন টানার কারণে তুহিনের মত একজন মেধাধি ছাত্রকে জীবন দিতে হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram