সাম্প্রতিক

মুজিবনগরে দলীয় মনোনয়ন প্রত্যাশায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন


মাসুদ রানা , মেহেরপুর প্রতিনিধি ॥ মেহেরপুরের মুজিবনগরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় সংবাদ সম্মেলন করেছেন উপজেলার বাগোয়ান ইউনিয়ন চেয়ারম্যান আয়ুব হোসেন। তিনি মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মুজিবনগর উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি।
বুধবার দুপুরে মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সের সূর্যোদয় মিলনায়তনে মুজিবনগর উন্নয়ন সংগ্রাম পরিষদের ব্যানারে তিনি এ সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল মোমিন চৌধুরী, মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন।
সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থীতার বিষয়টি প্রকাশ করেন। একই সঙ্গে মুজিবনগরের উন্নয়নে ৯ দফা দাবি রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের কাছে।
দাবি গুলো হলো- বাগোয়ান ই্উনিয়ন পরিষদকে মুজিবনগর পৌরসভায় রুপান্তরিত করা, মুজিবনগরে চেক পোষ্ট স্থাপনা করা, মন্ত্রী পরিষদের প্রথম বৈঠক মুজিবনগরে করা, কৃষি বিশ্ব বিদ্যালয় স্থাপন করা, কৃষি ভিত্তিক শিল্প কারখানা স্থাপন করা, শেখ হাসিনা নামে মুজিবনগরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন করা, মুজিবনগরের অবকাঠামোগত উন্নয়ন করা, মেহেরপুর জেলাকে ন্যাশনাল সার্ভিস এর আওতায় আনা।
সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে সাড়ে সাত বছর দায়িত্ব পালন করছি। এই সময়ের মধ্যে যে উন্নয়ন করেছি তা বিগত কোন আমলেই হয়নি। তাই আগামিতে মুজিবনগর বাসির উন্নয়ন নিয়ে আমি ভাবতে চাই। এসময় মেহেরপুর জেলা প্রেসক্লাবের সভাপতি তোজাম্মেল আযম, সহ সভাপতি মাহাবুব চাদু, সাধারন সম্পাদক ইয়াদুল মোমেন, সাংবাদিক রাশেদুজ্জামান রাশেদ, প্রিন্স মাহমুদ, শফি, মাসুদ রানাসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।