২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মুজিবনগরে তথ্য আপা’র উঠান বৈঠক অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৫, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধিঃ ‘‘শেখ হাসিনার বার্তা নারী পুরুষ সমতা” এ স্লোগান নিয়ে বিভিন্ন গ্রামে উঠান বৈঠক ও বাড়ি বাড়ি গিয়ে প্রয়োজনীয় বার্তা পৌঁছে দিচ্ছেন তথ্য আপা’র কর্মীরা। ডিজিটাল তথ্য সেবা জনগণের কাছে পৌঁছে দিতে মুজিবনগর তথ্য আপা’র উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ঢোলমারি গ্রামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুজিবনগর থানার ওসি তদন্ত শরিফুল ইসলাম ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাগোয়ান ইউনিয়ন এর চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়ূব হোসেন । সভাপতিত্ব করেন তথ্য আপা খন্দকার তানিয়া। এসময় তথ্যসেবা সহকারী আরজিনা খাতুন ও শান্তনা আক্তার এবং অফিস সহায়ক আমিরুল ইসলামসহ ঢোলমারি গ্রামের বিভিন্ন বয়সী নারীরা অংশ গ্রহণ করেন।

প্রয়োজনীয় তথ্য ভাগ্যবদলের হাতিয়ার বলে উল্লেখ করে বক্তারা বলেন, শুধুমাত্র তথ্যের অভাবে অনেকের উদ্যোগ ও ইচ্ছে আলোর মুখ দেখে না। তথ্যপাপ্তির মধ্য দিয়ে গ্রামীণ তৃণমূলের মানুষের ভাগ্য বদল হবে নারীদের যে কোন সহিংসতায় বা নারী নির্যাতনের সব ধরনের সহযোগিতা করবে মুজিব নগর থানা পুলিশ বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram