সাম্প্রতিক

মুক্তিযোদ্ধার চেতনা ধরে রাজনীতি করতে হবে-জেলা পুলিশ সুপার


মেহেরপুর প্রতিনিধি ॥ বাংলাদেশে রাজনীতি করতে হলে মুক্তিযোদ্ধার চেতনা ধরে রাজনীতি করতে হবে। বাংলাদেশের প্রথম রাজধানী মুজিবনগর খ্যাত মেহেরপুর গাংনীতে জঙ্গি, মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ ও মতবিনিময় সভায় পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলি বলেন।
পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, স্বাধীনতা যুদ্ধের পক্ষ হয়ে দেশের উন্নয়ন কাজে নিজদের দায়িত্ব পালন করতে হবে। আমরা সবাই ভাল থাকতে চাই।
তিনি আরও বলেন, গাংনীর মানুষ বর্তমানে শান্তিতে বসবাস করছে। আমি সুস্পষ্ঠ কন্ঠে বলতে চাই, বাংলাদেশে আমরা সবাই একসাথে শান্তিতে থাকতে চাই। আপনাদের সন্তানের জন্য নিরাপত্তা নিশ্চিত করতে হবে। কারণ আমরা আর পিছনে যেতে চাই না। আমি সেবা দিতে এসেছি। আপনি অন্যায় করবেন না আর অন্যায়ের জন্য কারও আবেদন নিয়ে আসবেন না। জঙ্গিবাদ, সন্ত্রাসের রাজত্ব যে করবে তার বিরুদ্ধে যাবেন।
বৃহস্পতিবার বিকালে গাংনী থানা পুলিশের আয়োজনে গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে সভায় সভাপতিত্ব করেন গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার (পিপিএম) ।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম(প্রশাসন), মোস্তাফিজুর রহমান, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ, জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি এনামুল হক, গাংনী জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাও. মো: রুহুল আমিন প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন

error: Content is protected !!