২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগঃ ঈদে ১শ দরিদ্র পরিবারকে আর্থিক সহযোগিতা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৩, ২০২১
44
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


পূর্বের মত আলমডাঙ্গায় মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন ঈদ উপলক্ষে ১শ দরিদ্র পরিবারকে আর্থিক সহযোগিতা করেছে। ঈদের আগের দিন আনুষ্ঠানিকভাবে দরিদ্র ব্যক্তিদের হাতে এ আর্থিক সহযোগিতার অর্থ তুলে দেওয়া হয়েছে। মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আমেরিকা প্রবাসি ব্যবসায়ী আজিম উদ্দীনের নির্দেশনায় এ আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন – মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডাক্তার মহসিনুজ্জামান চাঁদ, সাংগঠণিক সম্পাদক এসকে ওয়াহেদ, সহ সাংগঠনিক সম্পাদক বশিরুল আলম, জৈষ্ঠ সদস্য বিজেস কুমার রামেকা, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রমুখ। একই সময়ে উপজেলার শ্রীরামপুরের শারীরিক প্রতিবন্ধী আনোয়ার হোসেনকে ১০ হাজার টাকা সহযোগিতা করা হয়।


ইতোপূর্বে মুক্তমনা ফাউন্ডেশনের পক্ষ থেকে করোনাকালীন উপজেলার বিভিন্ন গ্রামের হতদরিদ্র পরিবারের মাঝে কয়েক দফা খাদ্য ও আর্থিক সহযোগিতা প্রদান, শীত বস্ত্র বিতরণ, প্রতিবন্ধী ও দুঃস্থ রোগিদের চিকিৎসার জন্য সহযোগিতা প্রদান করে আসছে। তাছাড়া, নওদা বন্ডবিল হাফিজিয়া লিল্লাহ বোর্ডিং –এ প্রতি মাসের চাল সরবরাহ দেওয়া হচ্ছে। আলমডাঙ্গা হাইরোডস্থ হোটেল ভি আইপি-র নীচ তলায় অবস্থিত মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে এ সেবা প্রদান করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram